আজ ২১শে অক্টোবর ২০১৭, ৬ই কার্তিক ১৪২৪, ২রা সফর ১৪৩৯

হায়রে প্রেম! ২ সন্তান রেখে প্রেমের টানে ঘর ছেড়েছে প্রবাসীর স্ত্রী রোজিনা

জুলাই ২০, ২০১৬

কক্সবাজারের উখিয়ার উত্তর পুকুরিয়া গ্রামে অবুঝ ২ জন সন্তান অরক্ষিত রেখে পরকিয়া প্রেমের টানে ঘর ছেড়েছে প্রবাসীর স্ত্রী রোজিনা আকতার (২৮)। সে ওই গ্রামের ফরিদ আলমের মেয়ে।

(সোমবার) সন্ধ্যায় উখিয়া থানা পুলিশ শিশু ২জনকে উদ্ধার করে জেঠার হাতে তুলে দেয়। জানা যায়, গত ৮ বছর পূর্বে নিদানিয়া গ্রামের মৃত আমিনুল হকের ছেলে মোঃ ইলিয়াছ উত্তর পুকরিয়া গ্রামের ফরিদ আলমের মেয়ে রোজিনা আকতার (২৮) কে বিয়ে করেন। ইলিয়াছ ১ ছেলে ও ১মেয়ে কে বাড়ীতে রেখে জীবিকার কারনে সৌদি আরব অবস্থান কালে তার স্ত্রী অজ্ঞাত নামা পর পুরুষের সাথে পরকিয়া প্রেমে লিপ্ত হয়।
ইলিয়াছের বড় ভাই মোঃ ইসমাইল অভিযোগ করে জানান, তার ভাইয়ের স্ত্রী রোজিনা আকতার গত ৩ মাস আগে তার ব্যবহারের স্বর্ণের অলংকার কাপড় চোপড় নিয়ে পিতার বাড়ীতে চলে আসে।

সম্প্রতি সে পরকিয়া প্রেমের টানে অজ্ঞাত নামা পুরুষের সাথে চলে যায়। এ ঘটনায় সে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। উখিয়া থানার উপ-পরিদর্শক রাজেশ বড়ুয়া জানান, প্রবাসীর স্ত্রীর ২শিশু কন্যা উদ্ধার করে জেঠার জিম্মায় দেওয়া হয়।

সংবাদটি পড়া হয়েছে ৫৮০১৭ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ