আজ ১৮ই নভেম্বর ২০১৭, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৪, ১লা রবিউল-আউয়াল ১৪৩৯

পাশে ছিলাম, পাশে আছি, পাশে থাকবো – মাসুদুর রহমান সোহেল

ফেব্রুয়ারি ১০, ২০১৭

আগামী ১৮ই ফেব্রুয়ারী- ২০১৭ ইং বাংলাদেশের বৃহত্তর কাপড়ের মার্কেট “ইসলামপুর বস্ত্র ব্যাবসায়ী সমিতির নির্বাচন” – অনেক আগে ব্যবসায়ীদের এই সমিতি প্রতিষ্ঠিত হলেও এর নির্বাচন প্রক্রিয়া শুরু হয় ২০১০ সাল। তাপরই যেন হটাত করে কিছু চক্রের কুট কৌশলে বন্ধ হয়ে যায় এর নির্বাচন প্রক্রিয়া!! চলে সিলেকশন কমিটি । এইবার সবজল ও মাসুদুর রহমান সোহেলসহ ব্যবসায়ীদের সাহসী ও দৃঢ সংগ্রামের বদৌলতে আবার নতুন করে শুরু হয় নির্বাচন প্রক্রিয়া । তাই তো ইসলামপুর বস্ত্র ব্যবসায়ীদের মাঝে নির্বাচন নয় যেন উৎসবের আমেজে পরিনত হয়েছে।

এই নির্বাচনে সবচেয়ে আলোচিত ব্যাক্তিটি হচ্ছে সবজল – সোহেল পরিষদের সাধারন সম্পাদক প্রার্থী তরুন ব্যবসায়ী মাসুদুর রহমান সোহেল । ব্যবসায়ীদের ভাষ্য হচ্ছে সোহেল ভাই ভালো লোক, সৎ, শিক্ষিত, সাদা মনের মানুষ, সেই সাথে উনি প্রতিটি মার্কেটের ব্যবসায়ীদের খোজ খবর নেন , যেকোন কাজে আমরা আমাদের সুখে দুঃখে সোহেল ভাইকে পাই। তাই আমরা সকল ব্যবসায়িরা চাই যোগ্য ও ব্যবসাবান্ধব ও ব্যবসায়ীদের উন্নয়নের লক্ষ্যে মাসুদুর রহমান সোহেল ভাই নির্বাচিত হয়ে আসুক।
আলহাজ্ব মাসুদুর রহমান সোহেলঃ
পাশে ছিলাম, পাশে আছি, পাশে থাকবো এই শ্লোগানে ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতির নির্বাচনের সাধারন সম্পাদক প্রার্থী আলহাজ্ব মাসুদুর রহমান সোহেলের রয়েছে ব্যাপক সামাজিক ও ব্যবসায়ীক পরিচিতি ।
ঢাকার ইসলামপুরে মুন ইনটারন্যাশনাল স্বত্বাধিকারী মাসুদুর রহমান সোহেলের সামাজিক পরিচিতির মধ্যে রয়েছে – সাধারন সম্পাদক – ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতি , ক্রীড়া সম্পাদক – ঢাকা দোকান মালিক সমিতি, নির্বাহী সদস্য – বাংলাদেশ বস্ত্র ব্যবসায়ী সমিতি, আজীবন সদস্য -হাড়িদিয়া উচ্চ বালক বিদ্যালয় ও ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতি , সম্মানীত সদস্য- হুসাইন বাগ দারুল মাদ্রাসা, বনানী সোসাইটি ও মুন্সিগঞ্জ বিক্রমপুর সমিতি ।
ব্যবসায়ীক পরিচিতির মধ্যে – চেয়ারম্যান-নিউ তুষার ড্রাইং এন্ড প্রিন্টিং মিলস, ব্যবস্থাপনা পরিচালক – ন্যাশনাল ট্রেডিং ও কালার ট্রেড ইন্টারন্যাশনাল, পরিচালক- মনোয়ারা টেক্সটাইল মিলস (প্রাঃ) লিঃ, বিক্রমপুর গার্ডেন সিটি ও বিক্রমপুর প্রপার্টিস লিঃ ।

আগামী ১৮ই ফেব্রুয়ারী- ২০১৭ ইং ইসলামপুর বস্ত্র ব্যাবসায়ী সমিতির নির্বাচনে ইসলামপুর ব্যবসায়ীরা তাদের উন্নয়নের স্বার্থে ও হারানো গৌরব ফিরিয়ে আনার লক্ষে সৎ ,ন্যায়নিষ্ঠ, যোগ্য ও তরুন ব্যবসায়ীকে নির্বাচিত করে নিয়ে আসবেন এই আশা সকলের ।

জিখান/প্রবাসনিউজ২৪.কম

সংবাদটি পড়া হয়েছে ১০৭৪ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ