আজ ২৫শে মে ২০১৭, ১১ই জ্যৈষ্ঠ ১৪২৪, ৩০শে শাবান ১৪৩৮

সৎ ,ন্যায়নিষ্ঠ, যোগ্য ও তরুন ব্যবসায়ী হাজী মিজানুর রহমান মিজান

ফেব্রুয়ারি ১১, ২০১৭

আগামী ১৮ই ফেব্রুয়ারী- ২০১৭ ইং বাংলাদেশের বৃহত্তর কাপড়ের মার্কেট “ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতির নির্বাচন” – এ নির্বাচনকে সামনে রেখে উৎসব মুখর পরিবেশের সৃস্টি হয়েছে ব্যবসায়ীদের মধ্যে। প্রার্থীদের ছবি ও প্রতীক সংবলিত রং-বেরংয়ের ডিজিটাল ব্যানারে ব্যানারে ছেয়ে গেছে গোটা এলাকা। দিনভর ব্যবসায়ীদের মধ্যে যেন নির্বাচনের আলোচনায় লক্ষনীয়। প্রার্থী ও সমর্থকদের প্রচারণায় নির্বাচনের বাতাস গরম হয়ে উঠেছে। দীর্ঘদিন পর অনুষ্ঠিত হচ্ছে এবারের নির্বাচন।

এই নির্বাচনে সবচেয়ে আলোচিত ও জনপ্রিয় ব্যাক্তিটি হচ্ছে হাজী সামসুল হক ও আলহাজ্ব নেসারউদ্দিন মোল্লা পরিষদের সহ- সাধারন সম্পাদক প্রার্থী তরুন ব্যবসায়ী হাজী মিজানুর রহমান মিজান । হাজী মিজান তার সদাচার ও সাংগঠনিক দক্ষতা দিয়ে ইসলামপুর ব্যবসায়ীদের মাঝে ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে ইতিমধ্যে ।

ব্যবসায়ীদের ভাষ্য হচ্ছে হাজী মিজান ভাই ভালো লোক, সৎ, শিক্ষিত, সাদা মনের মানুষ, সেই সাথে উনি প্রতিটি মার্কেটের ব্যবসায়ীদের খোজ খবর নেন , যেকোন কাজে আমরা আমাদের সুখে দুঃখে হাজী মিজান ভাইকে পাই। তাই আমরা সকল ব্যবসায়িরা চাই যোগ্য ও ব্যবসাবান্ধব ও ব্যবসায়ীদের উন্নয়নের লক্ষ্যে হাজী মিজানুর রহমান মিজান ভাই নির্বাচিত হয়ে আসুক।

তরুন ও সদালোপি হাজী মিজানুর রহমান মিজান বলেন – ” আমি নির্বাচিত হলে ইসলামপুর ব্যবসায়ী এলাকায় সন্ত্রাস ও চাঁদা মুক্ত রাখার পদক্ষেপ গ্রহন করে ব্যবসায়ীদের ব্যবসা বান্ধব পরিবেশ নিশ্চিত করব, কর্মচারীদের জন্য একটি কল্যান তহবিল গঠনের কার্যকরি পদক্ষেপ নিবো, এছাড়া ইসলামপুর এলাকায় যানজট একটি প্রধান সমস্যা- এই সমস্যা সমাধানে কার্যকরি পদক্ষেপ গ্রহন করবো ।
আগামী ১৮ই ফেব্রুয়ারী- ২০১৭ ইং ইসলামপুর বস্ত্র ব্যাবসায়ী সমিতির নির্বাচনে ইসলামপুর ব্যবসায়ীরা তাদের উন্নয়নের স্বার্থে সৎ ,ন্যায়নিষ্ঠ, যোগ্য ও তরুন ব্যবসায়ী হাজী মিজানুর রহমান মিজানকে নির্বাচিত করে নিয়ে আসবেন এই আশা সকলের ।

সংবাদটি পড়া হয়েছে ২২১১ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ