আজ ১৫ই ডিসেম্বর ২০১৭, ১লা পৌষ ১৪২৪, ২৮শে রবিউল-আউয়াল ১৪৩৯

ইনশাআল্লাহ্‌ ব্যবসায়ীদের সেতুবন্ধন রচনা করে সুখে দুঃখে সব সময় নিজেকে নিয়োজিত রাখবো – হাজী মিজানুর রহমান মিজান

ফেব্রুয়ারি ১৪, ২০১৭

আগামী ১৮ই ফেব্রুয়ারী- ২০১৭ ইং “ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতির নির্বাচন” । এই নির্বাচনে ব্যবসায়ীদের নির্ভরতার প্রতীক “ধান সিড়ি ফেব্রিক্স” এর স্বত্বাধিকারী, সৎ ও তরুন ব্যবসায়ী হাজী মিজানুর রহমান মিজান ।
হাজী মিজানুর রহমান তার চারিত্রিক দৃঢ়তা, পরিশ্রম, স্বভাবসুলভ মিষ্টি হাসি, ব্যক্তিত্ব দিয়ে ইতিমধ্যে কিংবদন্তিসম সংগঠক হিসেবে ব্যবসায়ীদের আস্থা অর্জন করেছেন । সেই কারনেই সাধারন ব্যবসায়ীরা সম্মিলিত হয়ে হাজী মিজানকে “ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য উৎসাহিত করেছেন । তারই ধারাবাহিকতায় “হাজী সামসুল হক ও হাজী নেসারউদ্দিন মোল্লা” পরিষদে সহ- সাধারন সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ।
হাজী মিজানুর রহমান মিজান দীর্ঘ ২০ বছর যাবত ইসলামপুরে ব্যবসা করছেন । ইসলামপুরের প্লাজা মার্কেট, রয়েল মার্কেট , চায়না মার্কেট ও গুলশান আরা মার্কেটে রয়েছে তার ব্যবসা প্রতিষ্টান।
হাজী মিজানুর রহমান মিজানের পিতা হাজী আবু জাফর আবদুল্লাহ (এ, জেড, আব্দুল্লাহ)ও ছিলেন একজন প্রতিষ্টিত ব্যবসায়ী। তার বড় মামা আলহাজ্ব আঃ সাত্তার ঢালী “ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতির সবচেয়ে সফল সভাপতি ছিলেন ।
হাজী মিজানুর রহমান বলেন ” আমি ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতির নির্বাচনে সহ-সাধারন সম্পাদক পদে নির্বাচিত হলে, কথা দিচ্ছি কোনভাবে পদের অপব্যবহার করবো না। ইনশাআল্লাহ্‌ ব্যবসায়ীদের সেতুবন্ধন রচনা করে সুখে দুঃখে সব সময় নিজেকে নিয়োজিত রাখবো ।”
ইসলামপুরের সাধারন ব্যবসায়ীরা বলেন – হাজী মিজান ভাই ভালো লোক, সৎ, পরিশ্রমী, সেই সাথে বেশীভাগ মার্কেটে উনার ব্যবসা প্রতিষ্টান থাকায় উনি প্রতিটি মার্কেটের ব্যবসায়ীদের খোজ খবর নেন , যেকোন কাজে সুখে দুঃখে আমরা মিজান ভাইকে পাই। তাই আমরা সকল ব্যবসায়িরা চাই যোগ্য ও ব্যবসাবান্ধব ও ব্যবসায়ীদের উন্নয়নের লক্ষ্যে হাজী মিজানুর রহমান মিজান ভাই নির্বাচিত হয়ে আসুক।
আগামী ১৮ই ফেব্রুয়ারী- ২০১৭ ইং ইসলামপুর বস্ত্র ব্যাবসায়ী সমিতির নির্বাচনে যোগ্য ও তরুন ব্যবসায়ী হাজী মিজানুর রহমান মিজানকে গোলাপ ফুল মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে নিয়ে আসবেন এই আশা সকলের ।

সংবাদটি পড়া হয়েছে ৪৫৯ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ