আজ ২৩শে মে ২০১৭, ৯ই জ্যৈষ্ঠ ১৪২৪, ২৮শে শাবান ১৪৩৮

অনুষ্ঠান জাসাসের, শোডাউন যুবদল-ছাত্রদলের

মার্চ ২৩, ২০১৭

বিএনপির অন্যতম অঙ্গসংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস এখন পরনির্ভরশীল সংগঠনে পরিনত হয়েছে। অপরিচিতদের কাছে নেতৃত্ব প্রদান আর অসাংগঠনিক কার্যক্রমের কারনে এখন এই সংগঠনটি আগের গুরুত্ব বহন করতে পারছে না।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনষ্টিটিউটে জাসাস ঢাকা মহানগর আয়োজিত এক আলোচনা সভায় সংগঠনের তেমন কোন নেতাকর্মীদের দেখা না গেলেও ঢাকা মহানগর যুবদল উত্তর ও দক্ষিণ এবং কেন্দ্রীয় ছাত্রদলের নেতাকর্মীদের শোডাউন করতে দেখা গেছে। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয়
সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এছাড়াও জাসাস নব কমিটির সভাপতি, সাধারন সম্পাদক সহ কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত বিএনপির কয়েকজন নেতাকর্মী ক্ষোভ প্রকাশ করে বলেন, একসময়ের দাপুটে সংগঠন এখন দেউলিয়া হতে বসেছে। নেতাদের পরিচ্ছন্ন রাজনৈতিক ইমেজ সঙ্কট থাকায় এখন আর কেউ এই সংগঠন করেত চাইছে না বলেই দলের অন্যান্য সংগঠনের শোডাউন দিয়ে, তাদের নেতাকর্মীদের উপস্থিত করিয়ে হলরুম ভর্তি করে অনুষ্ঠান পরিচালনা করতে হচ্ছে।

নেতাকর্মীরা জানান, জাসাসের এই অনুষ্ঠানে যুবদল উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীরের নেতৃত্বে এবং দক্ষিনে রফিকুল আলম মজনুর নেতৃত্বে ব্যাপক সংখ্যক নেতাকর্মী উপস্থিত িিছলেন। অপরদিকে কেন্দ্রীয় ছাত্রদলেরও বিভিন্ন গ্রুপ আলাদা-আলাদাভাবে শোডাউন করেন। যার কারনে অনুষ্ঠােেন জাসাসের নিজস্ব কোন কর্মী বাহিনীর সরব উপস্থিতি একেবারেই দেখা যায়নি।

জিখান/প্রবাসনিউজ২৪.কম

সংবাদটি পড়া হয়েছে ১৫৫ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ