আজ ১৯শে অক্টোবর ২০১৭, ৪ঠা কার্তিক ১৪২৪, ৩০শে মুহাররম ১৪৩৯

রাজু আহমেদের গ্রামের বাড়ীতে পুলিশের ব্যাপক তল্লাশী

এপ্রিল ২০, ২০১৭

রাজবাড়ী প্রতিনিধি: গত ১৭ই এপ্রিল সোমবার রাজবাড়ী জেলার পাংশা উপজেলার ছাত্রদল নেতা রাজু আহমেদের গ্রামের বাড়ীতে পুলিশ ব্যাপক তল্লাশী চালিয়েছে। স্থানীয় ছাত্রলীগ নেতারাও এ তল্লাশীতে অংশগ্রহণ করে। পাংশা থানা পুলিশের কাছে জানতে চাইলে পুলিশ জানিয়েছে তারা ছাত্রদল নেতা রাজু আহমেদকে ধরতে চর হরিনাগঙ্গা গ্রামে রেইড দিয়ে অভিযান চালায়। সে সময় রাজু আহমেদ তার বাড়ীতে অবস্থান না করায় তাকে ধরতে না পেরে পুলিশ ফিরে আসে।

এ ব্যাপারে রাজু আহমেদের পরিবারের সাথে যোগাযোগ করা হলে তারা সাংবাদিকদের জানান, পুলিশের কয়েকটি গাড়ী এসে অতর্কিতভাবে আমাদের বাড়ী ঘেরাও করে ফেলে। তাদের সাথে স্থানীয় ছাত্রলীগ ক্যাডাররা অংশগ্রহণ করে। তারা সাথে করে রাজু আহমেদের ছবি নিয়ে এসেছিল। পুলিশ ও ছাত্রলীগ আমাদের বাড়ী তছনছ করে ফেলে। অবশেষে রাজুকে না পেয়ে পরিবারের পুরুষ সদস্যদের শারীরিকভাবে টর্চার করে ও সবাইকে হুমকি ধামকি দিয়ে যায় এবং রাজুকে আহমেদকে পেলে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

পুলিশ রাজু আহমেদকে না পেয়ে স্থানীয় বাজারে রাজু আহমেদের ছবি সম্বলিত একটি লিফলেট বিতরণ করে যাতে লেখা ছিল রাজু আহমেদ কে ধরিয়ে দিন।
রাজু আহমেদের বর্তমান অবস্থান কোথায় জানতে চাইলে পরিবারের সদস্যরা জানান, সে এখন দেশের বাহিরে অবস্থান করছে।

এদিকে হামলা ও তল্লাশীর ব্যাপারে স্থানীয় ছাত্রলীগ নেতাদের কারো কোন মন্তব্য পাওয়া যায়নি।

জিখান/প্রবাসনিউজ২৪.কম

সংবাদটি পড়া হয়েছে ৪৬৯ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ