আজ ১২ই ডিসেম্বর ২০১৭, ২৮শে অগ্রহায়ণ ১৪২৪, ২৫শে রবিউল-আউয়াল ১৪৩৯

তরুন, সৎ এবং যোগ্যতার মুল্যায়নের প্রতীক প্রকৌঃ গোলাম কিবরিয়া রুমেল……।।

এপ্রিল ২১, ২০১৭

বৃহত্তর সুত্রাপুর থানা ছাত্রদলের সাবেক সভাপতি, ঢাকা পলেটিকনিক এর সাবেক ছাত্রনেতা এবং আইডিইবি এর উদিয়মান সংগঠক এবং জিয়া পাঠাগারের প্রতিস্ঠাতা সাংগঠনিক সম্পাদক, ডিপ্লোমা ইন্জিনিয়াস এসোসিয়েশন অব বাংলাদেশ ( ডিইএব) এর কেন্দ্রীয় নেতা প্রকৌঃ গোলাম কিবরিয়া রুমেল । বাংলাদেশ জাতীয়তাবাদের এক সূর্য সৈনিক, শহীদ জিয়ার আর্দশকে বাস্তবায়নের এক স্বপ্নবাজ যুবক ইতিমধ্যে রাজনৈতিক মহলে একটা সাড়া ফেলেছেন রুমেল, তাহার নিজস্ব যোগ্যতা বলেই।

গত ৫ বছরের আন্দোলন-সংগ্রামে রাজপথে সক্রিয় ভূমিকা পালন করে দলে মূল্যায়নের দাবিকে যৌক্তিক করে তুলেছিলেন বর্তমান ঢাকা মহানগর বিএনপির দক্ষিনের নবগঠিত কমিটিতে ।
পরিশেষে প্রকৌঃ গোলাম কিবরিয়া রুমেলকে ঢাকা মহানগর বিএনপির দক্ষিনের নবগঠিত কমিটিতে সহ -সাধারন সম্পাদক পদে যথাযোগ্য স্থানে মূল্যায়ন করায় পুরাতন ঢাকাবাসীর পক্ষ থেকে প্রানপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুন্যের প্রতীক বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমানকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

রাজপথ থেকে উঠে আসা পরিচ্ছন্ন রাজনীতিবীদ ও তৃণমূল কর্মী বান্ধব নেতা প্রকৌঃ গোলাম কিবরিয়া রুমেলের সামনে এগিয়ে চলার সাফল্য কামনায় পুরাতন ঢাকা বাসী ।

জিখান/প্রবাসনিউজ২৪.কম

সংবাদটি পড়া হয়েছে ৫৪৮ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ