আজ ২৩শে মে ২০১৭, ৯ই জ্যৈষ্ঠ ১৪২৪, ২৮শে শাবান ১৪৩৮

জাসাস কেন্দ্রীয় কার্যালয়ে আবারও তালা ঝুলিয়ে দিয়েছেন পদবঞ্চিতরা

মে ৮, ২০১৭

দ্রুত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার দাবিতে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থিত জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) কার্যালয়ে আবারও তালা ঝুলিয়ে দিয়েছেন পদবঞ্চিতরা।
আজ সকালে কেন্দীয় কমিটির কিছু নেতা তালা ভেঙ্গে অফিসে প্রবেশ করলে খবর পেয়ে পদবঞ্চিতরা এসে তাদেরকে মারধোর করে বের করে দিয়ে আবারও তালা ঝুলিয়ে দেয় ।

উল্লেখ্য গত শনিবার রাত ১০টায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের পঞ্চম তলায় অবস্থিত জাসাস কার্যালয়ে তালা লাগিয়ে দেন পদবঞ্চিতরা।

জাসাসের পদবঞ্চিত এক নেতা নাম প্রকাশ না করার শর্তে এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গত ১৯ জানুয়ারি ৩০ সদস্যবিশিষ্ট জাসাসের কেন্দ্রীয় কমিটি ঘোষণার পর সাড়ে তিন মাসেরও বেশি সময় অতিবাহিত হলেও এখনো পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার কোনো উদ্যোগ নেয়া হয়নি। তাই পদবঞ্চিতদের নতুন কমিটিতে স্থান দিয়ে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার দাবিতে কার্যালয়ে তালা লাগানো হয়েছে।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মামুন আহমেদকে সভাপতি ও চিত্রনায়ক হেলাল খানকে সাধারণ সম্পাদক করে জাসাসের আংশিক কমিটি ঘোষণা করা হয়। ওই কমিটি ঘোষণার পর নয়াপল্টনে বিক্ষোভ করেন পদবঞ্চিতরা।
তবে এরপর নীরব থেকে ফের কমিটি পূর্ণাঙ্গ করার দাবিতে নতুন করে নিজেদের অবস্থা জানান দিলেন পদবঞ্চিতরা।

জিখান/প্রবাসনিউজ২৪.কম

সংবাদটি পড়া হয়েছে ৩৪৯ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ