আজ ১২ই ডিসেম্বর ২০১৭, ২৮শে অগ্রহায়ণ ১৪২৪, ২৫শে রবিউল-আউয়াল ১৪৩৯

স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে নেটদুনিয়ায় সমালোচিত ইরফান পাঠান

জুলাই ১৬, ২০১৭

সামাজিক যোগাযোগ মাধ্যমে আজকাল যেকোন ছবি দিয়েই তারকারা সমালোচনার মুখে পড়ছেন। অভিনেতা, অভিনেত্রী থেকে খেলোয়াড়, কেউই বাদ যাচ্ছেন না। সে কথা যেন আরো একবার বুঝে গেলেন ইরফান। ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে বিপাকে পড়তে হল ইরফান পাঠানকে! কী এমন ছিল ছবিতে? দেখতে গেলে কিছুই নয়। ইরফানের স্ত্রী হিজাব পরে রয়েছেন। তবে তাঁর মুখমণ্ডল অনাবৃত। আর তাই ছবি তোলার সময় হাত দিয়ে তিনি মুখ ঢেকেছেন। ক্যাপশনে পাঠান লিখেছেন, ‘দিস গার্ল ইজ ট্রাবল’। হয়তো হিজাবে যেহেতু তিনি মুখ ঢাকেননি, তাই ছবি তোলার সময় তাঁর অস্বস্তির কথা প্রসঙ্গক্রমে বলেছেন পাঠান। যদিও তার স্ত্রীর মুখের হাসিতে অবশ্য অস্বস্তির লেশমাত্র নেই।

এ ছবিতে প্রথমে প্রশংসার বন্যা বয়ে যায়। সুন্দরী স্ত্রীর জন্য ঢালাও প্রশংসা আসতে থাকে কমেন্টে। কিন্তু তারপরই শুরু হয় সমালোচনার মৃদু গুঞ্জন। কেউ কেউ বলতে থাকেন, হিজাব যখন পরেছেন, তখন মুখমণ্ডল অনাবৃত থাকা বাঞ্ছনীয় নয়। এমনকি তার স্ত্রীর নেলপলিশ পরা নিয়েও অনেকে ভুরু কুঁচকেছেন।

সংবাদটি পড়া হয়েছে ৪০৯৫ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ