আজ ১২ই ডিসেম্বর ২০১৭, ২৮শে অগ্রহায়ণ ১৪২৪, ২৫শে রবিউল-আউয়াল ১৪৩৯

‘যারা তালাকের গুজব ছড়াচ্ছে, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিব’

জুলাই ২৫, ২০১৭

শাকিব খান-অপু বিশ্বাস। হালের ফিল্মপাড়ায় অন্যতম উচ্চারিত শব্দযুগল এটি। গত তিন মাসে বেশ কয়েকবার আলোচনায় এসেছে এই জুটি। এবার গুঞ্জন রটেছে অপু বিশ্বাস নাকি শাকিব খানকে তালাক দিচ্ছেন। এমনকি কোনো কোনো পোর্টাল এ ধরনের খবরও প্রকাশ করছে।

এ বিষয়ে জানতে চাইলে অনেকটা ক্ষোভের সঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘এ কেমন খবর রে ভাই? কথা-বার্তা না বলে নিউজ করা হচ্ছে। তাও কী না তালাকের মতো সেনসিটিভ বিষয় নিয়ে। এ ধরনের ইস্যু নিয়ে কীভাবে ভিত্তিহীন সংবাদ প্রকাশিত হতে পারে তা আমার বোধগম্য নয়। যারা এ ধরনের ভিত্তিহীন সংবাদ ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আমি আইনি ব্যবস্থা নেব। ‘

অপু বিশ্বাস আরও বলেন, ‘মনগড়া সংবাদ দিয়ে অনেকেই পাঠক টানার চেষ্টা করেন। যা মোটেও কাম্য নয়। সুস্থ সাংবাদিকতা এসব কারণে বাধাগ্রস্থ হয়। ‘

মূলত, গত রাতে জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে অপু বিশ্বাসের পারফর্মেন্সের সময় শাকিব খানের অনুপস্থিতির বিষয়টিকে কেউ কেউ বিষয়টি নেতিবাচকভাবে দেখছেন। আর এরপর থেকেই নানারকম গুঞ্জন বেগবান হচ্ছে মিডিয়াপাড়ায়।

 

সংবাদটি পড়া হয়েছে ১৬৩ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ