আজ ১৯শে অক্টোবর ২০১৭, ৪ঠা কার্তিক ১৪২৪, ৩০শে মুহাররম ১৪৩৯

বাবা আবারও ক্ষমতায় ফিরবেন : মরিয়ম নওয়াজ

জুলাই ২৯, ২০১৭

আদালতে দোষী সাব্যস্ত হওয়ার পর সদ্য পদত্যাগ করা পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ আবারও ক্ষমতায় ফিরবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন তার কন্যা মরিয়ম নওয়াজ শরিফ।

গতকাল শুক্রবার দেশটির সর্বোচ্চ আদালত নওয়াজ শরিফকে অযোগ্য ঘোষণা করার পর এক প্রতিক্রিয়ায় মরিয়ম আরও বলেন, আজকে সর্বোচ্চ আদালতের এই রায়ই তাকে (নওয়াজ শরিফ) ২০১৮ সালের নির্বাচনে জয়ের পথ সুগম করে দিল। তাকে কেউ থামাতে পারবে না।

এর আগে, টুইটারে রায়ের পরপরই তিনি বলেন, আরও একজন নির্বাচিত প্রধানমন্ত্রীকে ক্ষমতাচ্যুত করা হল; কিন্তু শিগগিরই বেশি শক্তি ও সমর্থন নিয়ে তিনি ফিরে আসবেন। আপনারা পিএমএলএন-এর সঙ্গেই থাকুন।

মরিয়ম আরও বলেন, আপনার কেন দুঃখ পাবেন। এই প্রথমবারের মতো আপনার নেতাকে বহিষ্কার করা এবং বিচারের মুখোমুখি হতে হয়নি। এই ধরনের কাজটি তাকে আরও শক্তিশালী করেছে।

এর আগে, শুক্রবার পানামা পেপারস মামলার রায়ে আদালত ‘পদে থাকার অযোগ্য’ ঘোষণা করার পর পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ পদত্যাগ করেন। নতুন প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নিতে পারেন নওয়াজ শরিফের ছোট ভাই শাহবাজ শরিফ।

সংবাদটি পড়া হয়েছে ৯৩ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ