আজ ১৮ই ফেব্রুয়ারি ২০১৮, ৬ই ফাল্গুন ১৪২৪, ৩রা জমাদিউস-সানি ১৪৩৯

জাসাস কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর আলম সিকদারের বহিস্কারাদেশ প্রত্যাহারের দাবীতে চট্টগ্রামে মানববন্ধন

আগস্ট ৬, ২০১৭

জাতীয়তাবাদী সামাজিক, সাংস্কৃতিক সংস্থা (জাসাস) কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম সিকদারের বহিস্কারাদেশ প্রত্যাহারের দাবীতে চট্টগ্রাম মহানগর তৃণমূল জাসাস জামালখানস্থ চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে সকাল ১০টায় এক মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মহানগর জাসাস নেতা জসিম উদ্দিন চৌধুরী’র নেতৃত্বে আয়োজিত বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন জাসাস নেতা হামিদুল হক চৌধুরী, নাজমা সাঈদ, শরিফ মো: গোলাম কিবরিয়া, রেজাউল করিম বাপ্পী, জাহাঙ্গীর আলম, আবদুর রহিম, জেসমিন আক্তার, জি.এম. ফরাজী বাবলু, মো: শামীম, মো: শাকিব, মো: রুবেল, সিকান্দার, মো: আদি, মো: নুরুল আলম মনা, শামীম, মো: তালেব, মো: ফারুক, শিপন দাশ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন- জাহাঙ্গীর আলম সিকদার প্রতিনিয়ত নিজের জীবন বাজি রেখে জাসাস এর জন্য আজীবন কাজ করে গেছেন। বর্তমান সরকার কর্তৃক তিনি অনেক নির্যাতনের শিকার হন। সংগঠন করতে গিয়ে হঠাৎ তাকে বহিস্কার করে সংগঠনকে দুর্বল করা ছাড়া আর কিছুই নয় বলে নেতৃবৃন্দরা মনে করেন। অবিলম্বে সংগঠনের স্বার্থে রাজপথ কাঁপানো নেতা জাহাঙ্গীর আলম সিকদার ভাইয়ের বহিস্কারাদেশ প্রত্যাহার করার দাবী জানান। এব্যাপারে দলের চেয়ারম্যান দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হস্তক্ষেপ তৃণমূল নেতৃবৃন্দরা কামনা করেন।

সংবাদটি পড়া হয়েছে ৪৫৪ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ