আজ ১৯শে অক্টোবর ২০১৭, ৪ঠা কার্তিক ১৪২৪, ৩০শে মুহাররম ১৪৩৯

কলারোয়ায় জাহাঙ্গীর শিকদারের বহিস্কার আদেশ প্রত্যাহারের দাবিতে সমাবেশ

আগস্ট ৭, ২০১৭

নির্যাতন উপেক্ষা করে রাজপথের আন্দোলনে নেতৃত্ব দিচ্ছে আমাদের জাসাসের নেতা, কর্মিরা। আওয়ামী সরকার পতনের আন্দোলনে মূল ভুমিকা পালন করছি আমরা জাসাস কর্মিরা। এই সরকারের পেটুয়া বাহিনী, যুবলীগ, ছাত্রলীগের শিকার হয়ে রক্তাত্ত হচ্ছি আমরা তৃনমূল জাসাস নেতা, কর্মিরা। অথচ আওয়ামী মদদ পুষ্ট, কিছু লেবাসধারী বিএনপি নামদারী দালাল জাসাসকে ধংশ করার অপচেষ্ট করছে। এই লেবাসধারীরা জাসাসের অহংকার কার্য নির্বাহী কমিটির বিপ্লবী যুগ্ন সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি জাহাঙ্গীর শিকদারের বহিস্কার করেছে। কোন কারনে তাকে বহিস্কার করা হয়েছে আজ তৃনমূল কর্মিরা জানতে চাই। রবিবার সকালে সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলা জাসাস আয়োজিত জাহাঙ্গীর শিকদারের বহিস্কার আদেশ প্রত্যাহার ও দলের লেবাসধারী আওয়ামী দালালদের অবিলম্বে দল থেকে বহিস্কারের দাবিতে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তেব্যে সাতক্ষীরা জেলা জাতীয়তাবাী সামাজিক সংস্কৃতিক সংস্থা (জাসাস) এর যুগ্ন আহবায়ক ও যেড ফোর্স কার্য নির্বাহী সংসদের সহ সাধারন সম্পাদক মোস্তাক আহমেদ এ সব কথা বলেন। এ সময় তিনি বিএনপির নেতাদের দৃস্টি আকর্ষন করে বলেন, টাকা দিয়ে নেতা হওয়া যায় না। নেতা তৈরী হয় কালের বির্বতনে সময়ের ¯্রােতে রাজপথে, সহশ্র কর্মির বাদভাঙ্গা আবেগের উচ্ছাস থেকে। তিনি ষড়যন্ত্রকারীদের উদ্্েযশে বলেন, দেশ নেত্রীর নির্দেশ ও দলের আদর্শ ধারন করতে না পারলে দল থেকে পদত্যাগ করে বিদায় নিন, দলের ভিতরে ঘাপাটিমেরে থেকে কোন ষড়যন্ত্র করার চেষ্টা করবেন না। তিনি লেবাসধারী নেতাদের হুশিয়ারী দিয়ে বলেন, আপনারা আগুন নিয়ে খেলা করবেন না। জাহাঙ্গীর শিকদার এক দিনেই নেতা হয়নি। সারাদেশের লাখো কর্মির ভালবাসায় আজ আস্থার প্রতীক হিসেবে তৈরী হয়েছে। এসময় তৃনমূল নেতা, কর্মিরা জাহাঙ্গীর শিকদারের বহিস্কার আদেশ প্রতাহার করার দাবিতে বিভিন্ন শ্লোগানে সমাবেশস্থল উত্তাল করে তোলে।

জাসাস ও যেড ফোর্সের এই নেতা আরো বলেন, জাসাস কার্য নির্বাহী কমিটির বিপ্লবী যুগ্ন সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি জাহাঙ্গীর শিকদারের বলিষ্ঠ নেতুত্বে আজ জাসাস দেশব্যাপী একটি শক্তিশালী সংগঠনে পরিনত হয়েছে। দলের সব আদ্বোলনে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছে। কিন্তু দলের বির্তকিত, লেবাসধারীরা আওয়ামী সরকারের এজেন্ডা বাস্তবায়নের জন্য জাহাঙ্গীর শিকদারের বহিস্বার নাটক করছে। আগামী নির্বাচনের আগে এই লেবাসধারীরা বড় কোন ষড়যন্ত্র করতে পারে। সে জন্য এদের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকার আহবান জানান।

উপজেলা জাসাসের সাধারন সম্পাদক শেখ আসাদুজ্জামান লিটনের সভাপতিত্বে পৌর সদরের ডাক বাংলা সড়কে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য ও উপস্থিত ছিলেন, জেলা জাসাস নেতা মো: ওবাইদুল্লাহ, খান মোস্তাক, শ্যামল কুমার, আনোয়ারুল ইসলাম, কলারোয়া পৌর জাসাসের সভাপতি রউফ, সাধারণ সম্পাদক ইসহাক আলীসহ উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের নেতা, কর্মিরা।

সমাবেশ থেকে দেশনেত্রী, বিএনপির চেয়ারর্পাসন, আগামীর রাষ্ট্রনায়ক তারুন্যের অহংকার তারেক রহমান এবং মহাসচিব মির্জা ফকরুল ইসলামের হস্থক্ষেপ কামনা করেছেন।

সংবাদটি পড়া হয়েছে ৩৯৯ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ