আজ ১৯শে অক্টোবর ২০১৭, ৪ঠা কার্তিক ১৪২৪, ৩০শে মুহাররম ১৪৩৯

জাসাস নেতা জাহাঙ্গীর শিকদারের বহিষ্কারাদেশ প্রত্যাহার চেয়ে দক্ষিন চট্রগ্রামে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

আগস্ট ১২, ২০১৭

জাসাস কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর সিকদার ভাইয়ের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে চট্রগ্রাম দক্ষিণের তৃণমূল জাসাস চট্রগ্রাম বহদ্দারহাট ফ্লাইওভার নীচে আজ সকাল ৯টায় প্রবল বৃষ্টিপাতের মধ্যে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জাসাস দক্ষিণ জেলার নেতা হামিদুল হক চৌধুরীর নেতৃত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন জেড ফোর্স কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেড ফোর্স চট্রগ্রাম মহানগরীর সাবেক সাধারণ সম্পাদক শহীদুজ্জামান শহীদ, জাসাস নেতা আমান উল্লাহ পাবলু, শরীফ মোহাম্মদ গোলাম কিবরিয়া, আমজাদুল হক চৌধুরী, আবদুর রহিম,জাহেদুল ইসলাম, বাবলু, এমরান, সোহাগ, অনুপ, উজ্জ্বল প্রমুখ নেতৃবৃন্দ।

বক্তারা বলেন ..জাসাসের কেন্দ্রীয় কমিটির বলিষ্ঠ নেতা স্বৈরাচারী সরকার পতন আন্দোলনের সিপাহশালার আলহাজ্ব জাহাঙ্গীর সিকদার দেশ ও দেশের বাহিরে অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে জাসাস, জেড ফোর্স ও জিয়া শিশু কিশোর মেলা নামে সংগঠন গড়ে তুলেছেন। তিনি বাংলাদেশী জাতীয়তাবাদ, দেশীয় সংস্কৃতি, কৃষ্টি দেশ ও বিশ্ববাসীর কাছে পরিচিতি করার কাজ চালিয়ে যাচ্ছেন। তিনি জাসাস সহ অন্যান্য সংগঠনগুলোকে মজবুত ও গতিশীল করতে গিয়ে স্বৈরাচারী সরকার গুলোর রোষানলে পড়ে বারবার নির্যাতন হয়েছেন ও কারাভোগ করেছেন এবং দলীয় স্বার্থনীশি ও কুচক্রি মহলের ষড়যন্ত্রের শিকার হয়ে তিনি সরকারি দালালদের পরোচনায় বহিস্কৃত হয়েছেন। এর দ্বারা জাসাস ও সংস্কৃতি অঙ্গনের বিশাল ক্ষতি হচ্ছে। ক্ষতি হচ্ছে জাসাসের অগ্রগতির।
নেতৃবৃন্দরা আরও মনে করেন ..জাতীয়তাবাদ আদর্শের অন্যতম কান্ডারী দেশপ্রেম জাগানো শক্তিশালী সাংস্কৃতিক সংগঠন জাসাসকে ধবংস করতে জাহাঙ্গীর সিকদার ভাইকে বহিস্কার করেছেন। অবিলম্বে এমন সিদ্ধান্ত থেকে সরে এসে জাহাঙ্গীর সিকদার ভাইয়ের বহিস্কারাদেশ প্রত্যাহার করে নেওয়ার জন্য কেন্দ্রীয় নেতৃত্বের কাছে জোর দাবী জানান। এই ব্যাপারে দলের চেয়ারপারসন দেশনেত্রী দেশমাতা বেগম খালেদা জিয়ার হস্তক্ষেপ তৃণমূল জাসাস নেতৃবৃন্দরা কামনা করেন।

সংবাদটি পড়া হয়েছে ২২২ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ