আজ ২১শে ফেব্রুয়ারি ২০১৮, ৯ই ফাল্গুন ১৪২৪, ৬ই জমাদিউস-সানি ১৪৩৯

বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে ওবায়দুল কাদেরের বৈঠক

আগস্ট ১৪, ২০১৭

রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে সোমবার বঙ্গভবনে বৈঠক করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তাদের মধ্যে ষোড়শ সংশোধনী বাতিল রায়ের বিষয়ে আলোচনা হয়েছে।

সোমবার দুপুরে বঙ্গভবনে যান ওবায়দুল কাদের। সেখান থেকে বেরিয়ে এসে সাংবাদিকদের তিনি বলেন, ‘ষোড়শ সংশোধনী নিয়ে দলের অবস্থান মহামান্য রাষ্ট্রপতিকে জানাতে এসেছিলাম। এ ব্যাপারে রাষ্ট্রপতির সঙ্গে কথা হয়েছে।’

ঘনিষ্ট সূত্রে জানা যায়, জন্মাষ্টমীর শুভেচ্ছা বিনিময় করতে সনাতন ধর্মাবলম্বীর প্রতিনিধিদের সঙ্গে আজ সকালে বঙ্গভবনে যান প্রধান বিচারপতি।
উল্লেখ্য, এর আগে শনিবার (১২ আগস্ট) রাতে প্রধান বিচারপতি এস. কে সিনহার বাসায় নৈশভোজে অংশ নেন সেতুমন্ত্রী। সংবিধানের ষোড়শ সংশোধনী নিয়ে চলমান বিতর্কের ব্যাপারে দলের অবস্থান জানাতে প্রধান বিচারপতির কাছে গিয়েছিলেন বলে গণমাধ্যমকে জানান তিনি।

সংবাদটি পড়া হয়েছে ১৫৬ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ