আজ ১৯শে অক্টোবর ২০১৭, ৪ঠা কার্তিক ১৪২৪, ৩০শে মুহাররম ১৪৩৯

দিল্লিতে বোরখা পরে ঘুরে বেড়াচ্ছেন হানিপ্রীত!

সেপ্টেম্বর ২৮, ২০১৭

ভারতের বিতর্কিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংয় তার দুই শিষ্যাকে ধর্ষণের দায়ে ২০ বছর কারাদণ্ড ভোগ করছেন। আর তার দত্তক নেওয়া কন্যা হানিপ্রীত বাবার জেলযাত্রার দিন থেকেই পলাতক।

তার বিরুদ্ধে বেশ কয়েকটি গুরুতর অভিযোগে লুক আউট নোটিশও জারি হয়েছে।

এই হানিপ্রীতকেই দিল্লির লাজপত নগরের এম ব্লকে বোরখা পরে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে বলে খবর ছড়িয়েছে।

উচ্চ আদালত হানিপ্রীতের আগাম জামিনের আবেদন খারিজ করে দিয়েছে। হরিয়ানা পুলিশের ওয়ান্টেড লিস্টে থাকা এহেন হানিপ্রীত ইনসানকে তার আইনজীবী প্রদীপ আর্যের অফিসের সামনে ঘোরাঘুরি করতে দেখা গিয়েছে।

পুলিশের একটি সূত্র মনে করছে, বোরখা পরা যে মহিলাকে সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে তিনি সম্ভবত হানিপ্রীত। তার হাঁটার স্টাইল, কাঁধে নেওয়া ব্যাগের ধরনের সঙ্গে হানিপ্রীতের মিল রয়েছে। আরও বলা হচ্ছে, গ্রেপ্তার থেকে বাঁচতে প্রতিদিন চেহারা বদলে চলেছেন হানিপ্রীত। বোরখা পরা তার মধ্যে অন্যতম।

এর আগে হানিপ্রীতকে ধরতে দিল্লি, হরিয়ানা সহ দেশের নানাপ্রান্তে সন্ধান চালিয়েছে পুলিশ। মনে করা হচ্ছিল নেপালে পালিয়ে গিয়েছেন তিনি। তবে ফের দিল্লিতেই হানিপ্রীতেক বোরখা পরে ঘুরে বেড়ানোর খবরে নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে।

সংবাদটি পড়া হয়েছে ৫৩ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ