আজ ১৯শে অক্টোবর ২০১৭, ৪ঠা কার্তিক ১৪২৪, ৩০শে মুহাররম ১৪৩৯

শাকিব-অপুর ছেলের জন্মদিনে তারার মেলা

সেপ্টেম্বর ২৮, ২০১৭

শাকিব-অপুর ছেলে আবরাম খান জয়ের প্রথম জন্মদিন পালিত হয়েছে। গতকাল রাতে এ উপলক্ষে অপু বিশ্বাস গুলশানের একটি হোটেলে অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করেন।

রাত ৯টা ১৫ মিনিটে কেক কেটে জন্মদিন অনুষ্ঠানের সূচনা করা হয়।

এ সময় অপু বিশ্বাস বলেন, ‘আবরাম আমার আদরের ধন। আমার পৃথিবী। তাকে যেন মানুষের মতো মানুষ করে গড়ে তুলতে পারি, সেজন্য সবার দোয়া চাই। ’ অনুষ্ঠানে চলচ্চিত্র জগৎ ও সমাজের বিভিন্ন অঙ্গনের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। তবে এতে শাকিব খান অনুপস্থিত থাকেন। চলচ্চিত্র তারকার মধ্যে পূর্ণিমা, রিয়াজ, মমতাজ বেগম, কানিজ আলমাস, ডি এ তায়েব, হেলেনা জাহাঙ্গীরসহ অনেকেই উপস্থিত ছিলেন।

জন্মদিনে পিতা-পুত্র : এদিকে, প্রিয় পুত্র আবরাম খান জয়ের জন্মদিন পালন করলেন শাকিব খানও। গতকাল দুপুরে গুলশান আজাদ মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করেন তিনি। সেখানে গরিব-দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। এরপর আবরামকে নিয়ে নিজের বাসায় চমৎকার কিছু সময় কাটান উচ্ছ্বসিত পিতা শাকিব খান। সম্প্রতি শাকিব লন্ডনে একটি ছবির শুটিং শেষ করে এসেছেন। আসার সময় সুন্দর কিছু গিফট নিয়ে এসেছেন প্রিয় পুত্রের জন্য। গতকাল বেলা ২টার দিকে শাকিবের চাচাতো ভাই মনির নিকেতনে অপুর বাসায় যান। তিনি আবরামকে গুলশানে শাকিবের বাসায় নিয়ে আসেন। এ সময় আবরামের সঙ্গে শাকিবের বাসায় আসেন অপুর বিশেষ সহকারী শেলী। এরপর বাবা আর ছেলে মিলে অনেকটা আনন্দঘন সময় কাটান।

সংবাদটি পড়া হয়েছে ৭৬ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ