আজ ১২ই ডিসেম্বর ২০১৭, ২৮শে অগ্রহায়ণ ১৪২৪, ২৫শে রবিউল-আউয়াল ১৪৩৯

মাশরাফির ওপর বিরক্ত ড্যারেন স্যামি!

নভেম্বর ৫, ২০১৭

বিপিএলের পঞ্চম আসরের দ্বিতীয় ম্যাচে রাজশাহী কিংসের মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স। টস জিতে ফিল্ডিং করছে মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্স। এই ম্যাচে টস করতে গিয়ে বেশ বিরক্তই হয়েছেন ড্যারেন স্যামি। রসিক এই ক্যারিবীয় ক্রিকেটার অবশ্য তাঁর স্বভাবসুলভ রসিকতায় বিরক্তি প্রকাশ করেন।

টস করতে নেমে মুদ্রা নিক্ষেপ করেন রংপুরের অধিনায়ক মাশরাফি। বেশ জোরেই মুদ্রাটা নিক্ষেপ করেছিলেন ম্যাশ। বেশ কিছুক্ষণ বাতাসে ভেসে সেটা পড়ল অনেকটা দূরে। ম্যাচ অফিশিয়াল খানিকটা হেঁটে গিয়ে ম্যাশকে বিজয়ী ঘোষণা করেন। তবে টস হারটা মানতে পারেননি স্যামি। রসিকতার ঢঙে মাশরাফি মুদ্রা নিক্ষেপণকে অজুহাত হিসেবে দাঁড় করান রাজশাহীর অধিনায়ক।

টস জিতে মাশরাফি হাত বাড়িয়ে দেন স্যামির দিকে। তবে অভিমান করে হাত মেলাননি তিনি। কম যান না মাশরাফিও। জোর করেই ক্যারিবীয় ক্রিকেটারের সঙ্গে হাত মেলান টাইগার ক্রিকেটার।

তবে নিজের অভিমান লুকাননি স্যামি। ধারাভাষ্যকার আমির সোহেলের সঙ্গে কথা বলার সময় স্যামি বলেন, ‘আমি টস জিততে চেয়েছিলাম। টস জিতলে আমিও ফিল্ডিংই করতাম।’ ধারাভাষ্যকাররাও মাশরাফির মুদ্রা নিক্ষেপ করার কৌশলের সমালোচনা করেন।

টস নিয়ে আলোচনাটা অবশ্য বেশিদূর গড়ায়নি। বেশ হাসিমুখেই ডাগ আউটের দিকে ফিরে আসেন দুই দলের অধিনায়ক।

সংবাদটি পড়া হয়েছে ৬৬ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ