আজ ১৮ই ফেব্রুয়ারি ২০১৮, ৬ই ফাল্গুন ১৪২৪, ৩রা জমাদিউস-সানি ১৪৩৯

মনোহরগঞ্জে হাতে মোবাইল কানে হেডফোনসহ গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নভেম্বর ৬, ২০১৭

কুমিল্লার মনোহরগঞ্জে নার্গিস আক্তার (২২) নামে এক গৃবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধূর হাতে মোবাইল ফেন আর কানে হেডফোন ছিলো।

উপজেলার সাতপুকুরিয়া গ্রাম থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে সোমবার ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। নার্গিস চট্টগ্রামের পাহাড়তলী এলাকার মৃত হেদায়েত উল্লাহর মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রায় ৬ বছর আগে উপজেলার সাতপুকুরিয়া গ্রামের মালেক মিয়ার ছেলে প্রবাসী আলী আক্কাসের সঙ্গে বিয়ে হয় নার্গিস আক্তারের। বিয়ের কিছু দিন পর স্বামী আক্কাস প্রবাসে চলে যায়। তাদের কোন সন্তান নেই। গত রবিবার শ্বশুরের পরিবারের লোকজনসহ দুপুরে খাবারের শেষে ঘরের নিজ কক্ষে চলে যায় নার্গিস। এরপর ওইদিন রাতে ওই গৃহবধূর শাশুড়ি তাকে বেশ কয়েকবার ডাকলেও কোন সাড়া না পেয়ে পরিবারের লোকজন কক্ষের দরজা ভেঙে দেখতে পান হাতে মোবাইল ফোন আর কানে হেডফোন লাগানো অবস্থায় ঘরের সিলিংয়ের সাথে তার মরদেহ ঝুলছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
মনোহরগঞ্জ থানার ওসি মোহাম্মদ সামছুজ্জামান বলেন, কিছুদিন পর ওই গৃহবধূর স্বামী দেশে ফেরার কথা রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, স্বামীর সঙ্গে মনোমালিন্যের কারণে সে আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নার্গিসের বড় বোন জেসমিন আক্তার বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

সংবাদটি পড়া হয়েছে ১২০ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ