আজ ১২ই ডিসেম্বর ২০১৭, ২৮শে অগ্রহায়ণ ১৪২৪, ২৫শে রবিউল-আউয়াল ১৪৩৯

গলাচিপায় বন্ধুর হাতে কলেজছাত্র খুন

নভেম্বর ৯, ২০১৭

পটুয়াখালীর গলাচিপায় বন্ধুর হাতে কলেজছাত্র খুন হয়েছে। মেহেরপুরের গাংনীতে নিখোঁজের ২২ দিন পর পুকুরে মিলেছে দিনমজুরের লাশ।

রাজবাড়ীতে পাওয়া গেছে চালকের মরদেহ। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :
পটুয়াখালী : গলাচিপা উপজেলায় তুচ্ছ ঘটনার জেরে বন্ধুর হাতে কলেজছাত্র নাঈম মৃৃৃৃধা খুন হয়েছে। বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে গতকাল বুধবার সকালে সে মারা যায়। নাঈম গুয়াবাড়িয়া গ্রামের খলিলুর রহমান মৃধার ছেলে। আর ঘাতক মাসুম মোল্লা লামনা গ্রামের মতলেব মোল্লার ছেলে। দুজনই বকুলবাড়িয়া কলেজের একাদশ শ্রেণির ছাত্র। জানা যায়, নাঈম ও মাসুম গত মঙ্গলবার বিকেলে দক্ষিণ লামনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে ক্রিকেট খেলছিল। একপর্যায়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এ সময় উত্তেজিত হয়ে মাসুম ব্যাট দিয়ে নাঈমের মাথায় আঘাত করে।

আহত অবস্থায় নাঈমকে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পরদিন সকালে লেবুখালী ফেরিঘাট এলাকায় নাঈমের মৃত্যু হয়। ঘাতককে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন গলাচিপা ওসি জাহিদ হোসেন।
মেহেরপুর : গাংনী উপজেলায় নিখোঁজের ২২ দিন পর পুকুরে মিলেছে দিনমজুর কলিমুদ্দীনের লাশ। গতকাল বুধবার দুপুরে সহড়াবাড়িয়া গ্রামের নোনার বিলের পাশের পুকুর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। লাশের হাতে চলমান ঘড়ি পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে। পুলিশের ধারণা, কে বা কারা গত মঙ্গলবার রাতে কলিমুদ্দীনকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে। তিনি একই উপজেলার মোহাম্মদপুর গ্রামের জোয়াদ আলীর ছেলে ও সহড়বাড়িয়া গ্রামের আব্দুল মান্নানের (মৃত) জামাতা।

রাজবাড়ী : সদর হাসপাতাল থেকে গতকাল বুধবার কিশোর ভ্যানচালক রাজু খাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ। রাজু সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুল আলিম খানের ছেলে। খানগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আনোয়ার সেখ জানান, গতকাল সকাল ৭টার দিকে নিজ ঘরে বিষপান করে রাজু। গুরুতর অবস্থায় তাকে সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৮টার দিকে সে মারা যায়।

সংবাদটি পড়া হয়েছে ৫৭ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ