আজ ১২ই ডিসেম্বর ২০১৭, ২৮শে অগ্রহায়ণ ১৪২৪, ২৫শে রবিউল-আউয়াল ১৪৩৯

এবার শাড়িতে নেট দুনিয়ায় ঝড় তুললেন ফাতিমা!

নভেম্বর ৯, ২০১৭

দঙ্গল কন্যা ফাতিমা সানা শেখ। বলিউডে প্রথম ছবিতেই বাজিমাত করেছেন এ অভিনেত্রী।

বর্তমানে থাগস অব হিন্দুস্তান ছবির শুটিংয়ে ব্যস্ত তিনি। এর মধ্যে বিভিন্ন সময়ে ইনস্টগ্রামে বোল্ট ছবি শেয়ার করে ঝড় তুলে চলেছেন তিনি। আর তা নিয়ে সমালোচনাও কম হয়নি। এবার আর বিকিনি নয়, শাড়ি পড়া ছবি দিয়েই নেট দুনিয়ায় ঝড় তুলেছেন তিনি।

বলতে পারেন ইটের জবাব পাটকেলে। অস্ত্র শাড়ি আর সেলফি। আর তাতেই যাঁরা কটূক্তি করেছিলেন, তাঁদের মুখ বন্ধ করলেন ফাতিমা সানা শেখ। ‘দঙ্গল’ ছবির অভিনেত্রীর জোরাল পাঞ্চে আপাতত ধরাশায়ী নেটদুনিয়ার সমালোচককূল। কিছুই না।

স্রেফ একটা শাড়ি পরে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন। তাঁর নিজের স্টাইলে। তা তো তিনি করতেই পারেন।

আসলে এই ঘটনার নেপথ্যে একটা ইতিহাস আছে। দিনকয়েক আগে এরকমই একটা ছবি দিয়েছিলেন ফাতিমা। যে শাড়ি নাকি ভারতীয় নারীর সৌন্দর্যের চিরকালীন সঙ্গী, তাই-ই অঙ্গে তুলে নিয়েছিলেন। কিন্তু তাতে যে সমালোচনার ঝড় বইবে ভাবতে পারেননি নায়িকা। ‘দঙ্গল’ ছবিতে তাঁর বলিষ্ঠ অভিনয় কুর্নিশ আদায় করেছে সমালোচকদের। কিন্তু নেটদুনিয়ায় ইদানীং একদল স্বঘোষিত সমালোচকের আবির্ভাব হয়েছে। ফতিমার শাড়ি পরা ছবি দেখে তাঁরাই তেড়ে উঠেছিলেন অনেকে। বেশ হকচকিয়ে গিয়েছিলেন ফতিমা। এর আগে বিকিনি পরা ছবি দিয়ে কটূক্তি সহ্য করতে হয়েছিল। কিন্তু শাড়িতেও যে একই ফল হবে, তা বুঝতে পারেননি।

সম্প্রতি তিনি ফের একটি শাড়ি পরা ছবি দিয়েছেন। ঠিক আগের কায়দাতেই। এই ছবিরও ক্যাপশন, ‘শেমলেস সেলফি’। ইটের জবাব এভাবে পাটকেলে দিয়েছেন অভিনেত্রী।

সংবাদটি পড়া হয়েছে ৫৯ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ