আজ ১২ই ডিসেম্বর ২০১৭, ২৮শে অগ্রহায়ণ ১৪২৪, ২৫শে রবিউল-আউয়াল ১৪৩৯

সিলেটের করিমুল্লাহ মার্কেটে জমছে নির্বাচনী আমেজ

নভেম্বর ১৭, ২০১৭

সিলেট এর প্রান কেন্দ্র এ অবস্তিত বৃহৎ মোবাইল এর মার্কেট করিমুল্লাহ মার্কেট। বিশাল জনগোষ্ঠীর কর্মসংস্তান এই মার্কেট এ হয়। প্রতিদিন প্রচুর গ্রাহক এখানে মোবাইল ক্রয় ও মেরামত এক্সসরিজ কিনতে আসেন।এর ফাস্ট ফ্লোর থান কাপড় জুতা ও প্রসিদ্ধ টেইলার্স এর অবস্থান। পাঁচ তলায় বিশাল কম্পিউটার এর শোরুম এবং মেরামত এর দুকান।সিলেট এর প্রসিদ্ধ শিল্পপতি আতাউল্লাহ শাকের সানাউল্লাহ ফাহিম ও কুদরত উল্লাহ ফায়ের এর মালিকানায় এই বাণিজ্যিক মার্কেট এর অবস্থান।।

এখানে ২১ সদস্য বিশিষ্ট কমিটি রয়েছে।।সাধারণ ব্যাবসায়িদের সমস্যা সমাধানে মালিক ও ব্যাবসায়ি সমিতির সমন্নয়ে পরিচালিত হয়।ভোটার সংখ্যা প্রায় পাঁচশতাধিক।।তাই প্রতি তিন বছর পর পর ভোট গ্রহন অনুস্টিত হয়।সিলেট নির্বাচন কমিশনার এর মাধ্যমে।। এবার ডিসেম্বর এর ৩০ তারিখে ত্রিবার্ষিক নির্বাচন নিয়ে বিপুল উৎসাহ উদ্দীপনা শুরু হয়েছে।আগামি সিটি নির্বাচন পূর্বে এই ইলেকশন সবার কাছে গুরুত্তপুর্ন হয়ে উঠেছে।তাই সবার নজরো এই ইলেকশন ঘিরে ৈতরি হয়েছে।।ভোট প্রার্থিদের ব্যাস্ত সময় পার করতে হচ্চে।।ভোটারদের পাশে সুখে দুঃখে পাশে থাকার অংগিকার নিয়ে দারে দারে ঘুরে ফিরে চলছেন।করিমুল্লাহ মার্কেট এর বিশিষ্ট ব্যাবসায়ি এবং সম্ভাব্য সহ সভাপতি প্রার্থি জনাব ইশতিয়াকুর রহিম জানান এই মার্কেট বিশাল পরিসরে এবং সমস্ত সিলেট এ এক নামে পরিচিত হোবার কারনে ইলেকশন এর গুরুত্ব বেশি।। তবে তিনি মনে করেন সাধারন সম্পাদক পদে হাড্ডা হাড্ডি লড়াই হবার সম্ভবনা বেশি। এবার তরুন দুই প্রার্থি নির্বাচনে সাধারণ সম্পাদক পদে অংশগ্রহণ করছেন।। সবাই আশাবাদ করছেন যোগ্য প্রার্থি বিজয়ি হবেন।। ভোটের ব্যাপারে মার্কেট কর্তৃপক্ষ সম্পুন্ন সাহায্য করছেন। এই ব্যাপারে।।এখন দেখার অপেক্ষা পবিত্র নগরীতে বিশাল এই মার্কেট এ ৩০ তারিখ ভোটারদের মন কে জয় করতে পারেন।।

জিখান/প্রবাসনিউজ২৪.কম

সংবাদটি পড়া হয়েছে ১১২ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ