আজ ১৮ই ফেব্রুয়ারি ২০১৮, ৬ই ফাল্গুন ১৪২৪, ৩রা জমাদিউস-সানি ১৪৩৯

বাদ পড়লেন জেসিয়া, ফিরছেন কাল

নভেম্বর ১৮, ২০১৭

মিস ওয়ার্ল্ড-২০১৭ প্রতিযোগিতার ৬৭তম আসরে বাংলাদেশ থেকে অংশ নেয়া ‌‌’মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম সেমিফাইনাল থেকে বাদ পড়েছেন। এদিকে, ৬৮ জন প্রতিযোগীকে হারিয়ে ২০১৭ সালের মিস ইন্টারন্যাশনাল নির্বাচিত হয়েছেন ইন্দোনেশিয়ার সুন্দরী কেভিন লিলিয়ানা।
মঙ্গলবার টোকিওতে প্রতিযোগিতার চূড়ান্তে পর্বে তার (কেভিন লিলিয়ানা) মাথায় মুকুট পরিয়ে দেন ২০১৬ সালের মিস ইন্টারন্যাশনাল ফিলিপাইনের কাইলি ভারসোজা।

জানা যায়, স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় ২০ সেমি-ফাইনালিস্টকে নিয়ে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। এতে জেসিয়া ইসলাম উপস্থিত থেকে প্রতিযোগিতার আনুষ্ঠানিকতা শেষে কাল রবিবার ঢাকার উদ্দেশে রওনা হবেন। এর আগে মিস ওয়ার্ল্ড-২০১৭ প্রতিযোগিতার আসরে ১২০ প্রতিযোগীর মধ্যে ‘হেড টু হেড চ্যালেঞ্জ’-এ আটটি গ্রুপ থেকে বিজয়ীরা সরাসরি পৌঁছে গেছেন সেরা ৪০-এ। সেই ‘ফাইনাল ফোর্টি’-তে জায়গা করে নিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ জেসিয়া ইসলামও।

সংবাদটি পড়া হয়েছে ৯৯ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ