আজ ২৪শে ফেব্রুয়ারি ২০১৮, ১২ই ফাল্গুন ১৪২৪, ৯ই জমাদিউস-সানি ১৪৩৯

পুরান ঢাকায় ব্যতিক্রমী আয়োজনে পালিত হলো তারেক রহমানের জন্মদিন!

নভেম্বর ২১, ২০১৭

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের উদ্যোগে ব্যাতিক্রমী আয়োজনের মাধ্যমে পালন করা হলো বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্মদিন। দিবসটি উপলক্ষ্যে ব্যতিক্রমী আয়োজন ছিল ৫৩টি দুস্থ পরিবারের মাঝে নতুন বস্ত্র বিতরণ এবং ওই দুস্থদের নিয়েই তারেক রহমানের জন্মদিনের কেক কাটা হয়। এছাড়াও বিভিন্ন দলীয় কর্মসূচি পালনের সময় আহত ও আটক হওয়া নেতা-কর্মীদের হাতে তুলে দেওয়া হয় শুভেচ্ছা উপহার।

আজ মঙ্গলবার বিকালে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সঞ্জিত কুমার দেব জনি ও যুগ্ম-সাধারন সম্পাদক জাকির হোসেন খান উজ্জলের নেতৃত্বে পুরান ঢাকার শাখারী বাজার এলাকায় ওই কর্মসূচি পালন করা হয়। এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাবেক সভাপতি ও সূত্রাপুর থানা বিএনপির সাধারন সম্পাদক আব্দুস সাত্তার, সূত্রপাপুর থানা যুবদলের সহ-সভাপতি তারেক আহমেদ জনি, সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক বারেক, ৮০ নং ওয়ার্ড যুবদলের সভাপতি প্রদীপ, সাংগঠনিক সম্পাদক সোহেল, বিএনপি নেতা মোখলেসুর রহমান, কামাল উদ্দিন, সোহরাওয়ার্দী কলেজ শাখা ছাত্রদল সভাপতি শাকিল আহমেদ ফয়সাল, ছাত্রদল নেতা অজিৎ দাস ও প্রিন্স মন্ডল সহ অর্ধ-শতাধিক নেতা-কর্মী।

এদিকে, দিবসটি উপলক্ষ্যে ২০১২ সালের ৯ডিসেম্বর বিএনপির ডাকা অবরোধ কর্মসূচির দিনে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মীদের হাতে নৃশংসভাবে হত্যার শিকার নীরিহ দর্জ্জি দোকানী বিশ্বজিৎ দাসের বড় ভাই উত্তম দাসের হাতে তারেক রহমানের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার তুলে দেওয়া হয়। এছাড়াও দলীয় কর্মসূচি পালনের সময় পুলিশের হাতে আটক হওয়া বর্তমানে কারাবন্দী সূত্রাপুর থানা যুবলের সহ-সভাপতি মানিক দত্তের পরিবারকে নতুন কাপড় ও শুভেচ্ছা উপহার হস্তান্তর করা হয়।

নাসিম/প্রবাসনিউজ২৪.কম

সংবাদটি পড়া হয়েছে ১৭৬ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ