আজ ২৪শে ফেব্রুয়ারি ২০১৮, ১২ই ফাল্গুন ১৪২৪, ৯ই জমাদিউস-সানি ১৪৩৯

বিয়ের রাতে সাবিলা নূরকে নিয়ে পালালো জোভান!

নভেম্বর ২২, ২০১৭

সময়ের অন্যতম জনপ্রিয় জুটি ফারহান আহমেদ জোভান ও সাবিলা নূর। ইতিমধ্যে তাদের এক হয়ে তারা অনেক নাটকে অভিনয় করেছেন।
তবে নাটক নয়, এবার ‘পলায়ন বিদ্যা’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করেছেন জোভান-সাবিলা। যা গত রবিবার রাতে সারা বিশ্বে একযোগে মুক্তি পেয়েছে সিএমভি’র অফিশিয়াল ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

ইফতেখার আহমেদ ওশিনের রচনা ও পরিচালনায় ছোট দৈর্ঘ্যের চলচ্চিত্রের শুরুটা হয়েছে সাবিলা নূরের বিয়ের রাত থেকে। যেদিন বাসা ভর্তি মানুষকে ফাঁকি দিয়েই বউয়ের সাজ নিয়েই ঘর ছাড়েন সাবিলা। কারণ নিচে তখন সিএনজি নিয়ে অপেক্ষা করছেন প্রেমিক জোভান। এভাবেই শুরু হয় জোভান-সাবিলার প্রেমময় ঘর পালানোর জার্নি। যদিও সেই জার্নি মাঝপথে থমকে যায়, রাতের আঁঁধারে গল্প এগুতে থাকে নতুন মোড়ের দিকে।

কাজটি প্রসঙ্গে সাবিলা বলেন, ‘কাজটি করতে গিয়ে মনে হলো চরিত্রটি একেবারে আমার কথা ভেবেই তৈরি হয়েছে। ঘর পালানোর মধ্যে যে রোমাঞ্চকর অনুভূতি আছে সেটি এই কাজটির মাধ্যমে আগাম জেনে রাখলাম!’

এদিকে জোভান বলেন, ‘খুব সিম্পল এবং অসাধারণ একটা গল্প রয়েছে।
আর সাবিলার সঙ্গে কাজ করার একটা মজাও আছে। ছবিটি দেখুন, গল্প বলে মজা নষ্ট করতে চাই না। ’

সংবাদটি পড়া হয়েছে ১৪৪ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ