আজ ১২ই ডিসেম্বর ২০১৭, ২৮শে অগ্রহায়ণ ১৪২৪, ২৫শে রবিউল-আউয়াল ১৪৩৯

‘মিথ্যা বলবো না, এতদিন বিকিনি পরতে ভয় পেয়েছি’

নভেম্বর ২৩, ২০১৭

বলিউডের দাবাং কন্যা হিসেবে খ্যাত সোনাক্ষী সিনহা। অভিনয়, রূপ ও গ্লামার দিয়ে জয় করেছেন দর্শক হৃদয়।
বর্তমানে বেশ কিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত এ অভিনেত্রী।

বলিউডের বেশ কয়েকটি ব্যবসা সফল ছবিতে অভিনয় করলেও এখন পর্যন্ত কোনটিতেই খুব বেশি খোলামেলা রূপে দেখা যায়নি তাকে। এমনকি বিকিনি পরেও ক্যামেরাবন্দি হননি তিনি।

যেখানে বলিউডের প্রায় সব নায়িকাই কোন না কোন ছবিতে বিকিনি পরেছেন সেখানে সোনাক্ষির বিকিনি না পরার সিদ্ধান্ত নিয়ে আলোচনাও কম হয়নি।

পরিচালকরা বেশ কয়েকবার চাইলেও সোনক্ষি ‘না’ করতে দ্বিধাবোধ করেননি। তবে এবার পর্দায় বিকিনি পরতে রাজী হয়েছেন শত্রুঘ্ন সিনহা কন্যা। সবাইকে অবাক করে এবার বিকিনি গায়ে জড়াতে যাচ্ছেন সোনাক্ষি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়েছিলো আপনি কি বিকিনি পরতে ভয় পান? সোনাক্ষি উত্তরে বলেন, ‘মিথ্যা বলবো না। এতদিন বিকিনি পরতে ভয় পেয়েছি।
কারণ আমি আমার ফিগারকে উপযুক্ত মনে করিনি বিকিনির জন্য। তবে আগের সোনাক্ষি এখন আর নেই। সিদ্ধান্ত বদল করেছি আমি। এখন আমি আগের চাইতে অনেক বেশি ফিট শারীরিকভাবে। বিকিনির জন্য উপযুক্ত। যে কোন সময় দর্শক আমাকে বিকিনি পরে ক্যামেরাবন্দি হতে দেখবেন। ‘

সংবাদটি পড়া হয়েছে ৬০ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ