আজ ১২ই ডিসেম্বর ২০১৭, ২৮শে অগ্রহায়ণ ১৪২৪, ২৫শে রবিউল-আউয়াল ১৪৩৯

যে কারণে নিজেকে ভাগ্যবান মনে করেন তামিম

নভেম্বর ২৪, ২০১৭

বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু হচ্ছে শুক্রবার দুপুর ২টায়। প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্স ও মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স।
সন্ধ্যা ৭টায় সিলেট সিক্সার্স খেলবে চিটাগং ভাইকিংসের বিরুদ্ধে। তবে এই পর্বে চিটাগং ভাইকিংসের সঙ্গে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোনো ম্যাচ নেই। এই জন্য নিজেকে ভাগ্যবান মনে করেন তামিম ইকবাল।

চট্টগ্রামের জহুর আমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ১০টি ম্যাচ। পয়েন্ট তালিকার শীর্ষে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যাচ তিনটি। রাজশাহী কিংস, খুলনা টাইটান্স ও ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

চট্টগ্রামের ছেলে তামিম ইকবাল বলেন, আমি ভাগ্যবান, কারণ চিটাগং ভাইকিংসের বিপক্ষে আমার খেলতে হচ্ছে না! তবে আমি যেহেতু এখানকার ঘরের ছেলে, সুতরাং আমি যে দলেই খেলি না কেন, আশা করি চট্টগ্রামের মানুষের কাছে সমর্থন পাব।

সংবাদটি পড়া হয়েছে ৩৯ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ