আজ ১৮ই ফেব্রুয়ারি ২০১৮, ৬ই ফাল্গুন ১৪২৪, ৩রা জমাদিউস-সানি ১৪৩৯

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

নভেম্বর ৩০, ২০১৭

জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। আজকের ধার্য তারিখে হাজির না হওয়া ঢাকার বকশীবাজারে অবস্থিত পঞ্চম বিশেষ জজ আদালতের বিচারক আখতারুজ্জামান এ পরোয়ানা জারি করেন।একই সঙ্গে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় যুক্তিতর্ক শুনানির জন্য ৫, ৬ ও ৭ই ডিসেম্বর নির্ধারণ করেছেন আদালত।

বিষয়টি মানবজমিনকে নিশ্চিত করেছেন খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া। তিনি বলেন, আমরা সময়ের আবেদন করেছিলাম। আদালত খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন। বেগম জিয়া আজ আদালতে হাজির হবেন না বলেও জানান এ আইনজীবী।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় সপ্তম দিনের মতো আত্মপক্ষ সমর্থনে বক্তব্য প্রদানের কথা ছিল খালেদা জিয়ার। কিন্তু হরতালের পরিস্থিতির কথা চিন্তা করে আজ আদালতে হাজিরা দিতে পারেননি তিনি।

সংবাদটি পড়া হয়েছে ১০১ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ