আজ ১২ই ডিসেম্বর ২০১৭, ২৮শে অগ্রহায়ণ ১৪২৪, ২৫শে রবিউল-আউয়াল ১৪৩৯

আনিসুল হকের মৃত্যুতে কাঁদলেন সাঈদ খোকন

ডিসেম্বর ১, ২০১৭

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের মৃত্যুতে কাঁদলেন দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন। শুক্রবার (০১ ডিসেম্বর) বিকেলে বনানীতে তার নিজ বাসভবনে গণমাধ্যমকর্মীদের কাছে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তিনি কেঁদে ফেলেন। এসময় তিনি আনিসুল হকের মৃত্যুতে দেশবাসীর কাছে দোয়া চান।

সাঈদ খোকন বলেন, আনিসুল হকের এই মৃত্যুটা আমাদের জন্য অপ্রত্যাশিত। হঠাৎ করে অসুস্থ হয়ে এভাবে চলে যাবেন ভাবতেও পারেনি। তার এ শূন্যতা সহজে পূরণ হবে না।

তিনি আরো বলেন, আমরা ভুল ত্রুটির ঊর্ধ্বে কেউই নই। সবারই ভুল ত্রুটি থাকতে পারে। আল্লাহ রাব্বুল আলামিন যেমন মানুষকে গুন দিয়ে তৈরি করেন তেমনিভাবে তার ভুলও থাকে। চলার পথে আনিসুল হকের যদি কোনো ভুল ভ্রান্তি হয়ে থাকে এদেশের মানুষ এ শহরের মানুষ ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। তার ছোট ভাই হয়ে আমি দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছি।

সংবাদটি পড়া হয়েছে ৪৫ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ