আজ ১২ই ডিসেম্বর ২০১৭, ২৮শে অগ্রহায়ণ ১৪২৪, ২৫শে রবিউল-আউয়াল ১৪৩৯

মৃত্যু বাড়িতে হামলার নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন, জেড ফোর্স সভাপতি জাহাঙ্গীর শিকদার

ডিসেম্বর ২, ২০১৭

বিএনপি’র ভাইস চেয়ারম্যান জনাব আব্দুল মান্নান ও বিএনপি’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি ব্যারিস্টার নাসির উদ্দিন অসীম এর ধানমন্ডি বাসায় ছাত্রলীগের হামলার তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ জানিয়েছেন জেড ফোর্স কেন্দ্রীয় সংসদের সভাপতি , জাসাস কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম সিকদার।

বিবৃতিতে তিনি বলেন ,সম্পুর্ন বিনা উস্কানিতে বিএনপির ভাইস চেয়ারম্যান জনাব আব্দুল মান্নান ও বিএনপি’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নাসির উদ্দিন অসীম এর ধানমন্ডির বাসায় বর্বরোচিত হামলায় ছাত্রলীগের পশুসুলভ কর্মকাণ্ডের নিন্দা জানাবার ভাষা আমার জানা নাই।এই হামলা সুপরিকল্পিত।আমি মনে করি হত্যার উদ্দেশ্যেই হামলা চালানো হয়েছে। এই ঘটনায় যারা তাদের কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।

তিনি আরও বলেন জনাব আব্দুল মান্নান সাহেব এর সহ ধর্মিনী মিসেস নিলুফার মান্নান এর দাফন করা হয়েছে এরই মধ্যে এই হামলা।কোনো সুস্থ মানুষ এই সময় তার বাসায় হামলা করতে পারে না ।

জিখান/প্রবাসনিউজ২৪.কম

সংবাদটি পড়া হয়েছে ৯৪ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ