আজ ২৪শে জানুয়ারি ২০১৮, ১১ই মাঘ ১৪২৪, ৮ই জমাদিউল-আউয়াল ১৪৩৯

নোয়াখালীতে ধানের শীষের সমর্থনে জেলা ছাত্রদলের গনসংযোগ ও পথসভা

ডিসেম্বর ১৫, ২০১৭

নোয়াখালী সদর উপজেলার ৩টি ইউনিয়নে আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন।

এরই ধারাবাহিকতায় নোয়াখালী সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট মনোনীত চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জল হোসেনের পক্ষে ধানের শীষের সমর্থনে গনসংযোগ ও পথসভা করেছে নোয়াখালী জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।

আজ বৃহঃবার বিকালে কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খানের নেতৃত্বে এই গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়।

গনসংযোগ ও পথসভায় কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খান বলেন, দেশ ও জাতির দুর্দিনে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে বিএনপি মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে সকল ভেদাভেদ ভুলে জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।

এসময় তিনি আরো বলেন, সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে প্রতিটি ইউনিয়নে ধানের শীষের প্রার্থীদের বিজয় সুনিশ্চিত জেনে সরকারী দলের লোকজনের মাথা খারাপ হয়ে গেছে। তারা ভোট কেন্দ্র দখলের পায়তারা করছে। আমাদের দায়িত্বপ্রাপ্ত নেতাকর্মীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে। বিভিন্নভাবে ভাবে তাদের হুমকী-ধামকী দিচ্ছে। কিন্তু সবকিছু প্রতিহত করে আমাদের কেন্দ্রে থাকতে হবে, ভোট ডাকাতি প্রতিহত করতে হবে। ভোটের রেজাল্ট সীট না নিয়ে কোন নেতাকর্মী ঘরে ফিরবেন না। বন্দী গনতন্ত্র পুনরুদ্ধার করতে হলে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহানের ব্যক্তিগত সহকারী হাসান মাহমুদ রিয়াদ (রতন) , জেলা শ্রমিক দলের সভাপতি মোঃ কচি, শহর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোশতাক আহমেদ স্বপন, জেলা যুবদল নেতা নিজাম উদ্দিন মধু, কাদির হানিফ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক এ এইচ বাহাদুর, সদর উপজেলা ছাত্রদল নেতা সালেহ উদ্দিন ভূইয়া, নোয়াখালী কলেজ ছাত্রদল নেতা মিঠু সহ ছাত্রদলের নেতৃবৃন্দ।

নাসিম/প্রবাসনিউজ২৪.কম

সংবাদটি পড়া হয়েছে ৫৯ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ