আজ ২৪শে জানুয়ারি ২০১৮, ১১ই মাঘ ১৪২৪, ৮ই জমাদিউল-আউয়াল ১৪৩৯

আহত ছাত্রদল নেতা রঞ্জুকে দেখতে বিএনপি ঢাকা মহানগর দক্ষিন ও সুত্রাপুর থানার নেতৃবৃন্দ

ডিসেম্বর ৩০, ২০১৭

আলীয়া মাদ্রাসায় বেগম খালেদা জিয়ার হাজিরার সময় আহত বৃহত্তর সুত্রাপুর থানার ছাত্রদলের সাবেক সভাপতি, অবিভক্ত ঢাকা মহানগর দক্ষিন সাবেক যুগ্ন আহবায়ক ও বর্তমান কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মুকিতুল আহসান রঞ্জুকে দেখতে ঢাকা মহানগর দক্ষিন ও সুত্রাপুর থানার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ তার বাসায় যান।
ঢাকা মহানগর দক্ষিন বিএনপির সহ সভাপতি সাব্বির আহমেদ আরেফ বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে নিপীড়িত জনগোষ্ঠির দুর্বার গণ আন্দোলনে এই সরকারের পতনের মাধ্যমে তার সমিচীন জবাব দেওয়া হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি গোলাম হায়দার মুকুট, ঢাকা মহানগর বিএনপির সাবেক সদস্য নাসিমুল গনি খান, ঢাকা মহানগর দক্ষিন বিএনপির সহ-সাধারন সম্পাদক প্রকৌশলী গোলাম কিবরিয়া রুবেল, ঢাকা মহানগর দক্ষিন ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন, সরকারী কবি নজরুল কলেজ ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি এম, এহসান মামদুত, ঢাকা মহানগর দক্ষিন ছাত্রদলের যুগ্ন সম্পাদক জনি ভুইয়া, ওয়ারী থানা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জে, এস, নাঈম, ৩৯ নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক মোঃ তুহিন, সদস্য সচিব মোঃ মামুন ছাড়াও সুত্রাপুর, গেন্ডারিয়া ও ওয়ারী থানার ছাত্রদল , যুবদল , স্বেচ্ছাসেবক দল ও জাসাসের নেতৃবৃন্দ ।

সংবাদটি পড়া হয়েছে ১৩৩ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ