আজ ২১শে ফেব্রুয়ারি ২০১৮, ৯ই ফাল্গুন ১৪২৪, ৬ই জমাদিউস-সানি ১৪৩৯

ভিপি জাবেদ কামাল রুবেলের যথাযথ মূল্যায়ন চায় তৃনমুল যুবদল

জানুয়ারি ১৭, ২০১৮

বর্তমান সময়ের যে কয়জন সাবেক সফল ত্যাগী, পরিশ্রমী, মেধাবী, নির্যাতিত ছাত্রনেতা আছে তাদের মধ্যে ভিপি জাবেদ কামাল রুবেল অন্যতম এটা নিঃসন্দেহ ।

জাবেদ কামাল রুবেল বর্তমানে ১৭ টি মামলায় জামিনে আছে … ২০১৪ সালে দেশনেত্রী যখন জর্জ কোটে হাজিরা দিতে আসে তখন জাবেদ কামাল রুবেলকে মিছি্লের মাঝ খান থেকে গ্রেফতার করে নিয়ে যায় আওয়ামি লীগের পুলিশ বাহিনী .. প্রায় ১ বছর জেল খেটে মুক্তি পায় … তার কিছুদিন পর আবারও গ্রেফতার হয়ে কারাবরন করে …

১৯৯৭ থেকে ২০০১ হাসিনা বিরোধী আন্দোলনে রুবেলের বিরুদ্ধে হরতাল,অবরোধ, গাড়ী পোড়ানোসহ ১৫৬ টা মামলা ছিলো …একসময় বিএনপির আন্দোলন বলতে পুরাতন ঢাকা … আর পুরাতন ঢাকার আন্দোলন মানে ধোলাইখাল … সারা ঢাকাতে কোথাও কিছু না হলেও ধোলাইখালে হরতালের দাবানল দাউ দাউ করে জ্বলতো সাগির আহমেদ ও জাবেদ কামাল রুবেলের নেতৃত্বে । বেগম খালেদা জিয়া ও জনাব তারেক রহমানের আহবানে রাজপথে অবস্থান নিতে গিয়ে আজ সামাজিক ও রাজনৈতিক ভাবে তছনছ হয়ে গেছে জাবেদ কামাল রুবেল তাদের একজন ।

নাম প্রকাশে অনিচ্ছুক ঢাকা মহানগর যুবদলের অনেকেই বলেন ত্যাগী, নির্যাতিত সাবেক জনপ্রিয় ছাত্রনেতা ভিপি জাবেদ কামাল রুবেল যথাযোগ্য মূল্যায়ন চাই … ঢাকার স্থায়ী ছেলে জাবেদ কামাল রুবে্ল ঢাকায় যার পারিবারিক, সামাজিক ও রাজনৈতিক অবস্থান চোখে পরার মতো তাই আমরা চাই জাবেদ কামাল রুবেল”কে ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাংগঠনিক সম্পাদক হিসেবে প্রয়াত জামাল উদ্দিন খান শাহিন ভাইয়ের স্থানে স্থলিভুক্ত করা হউক … সেই সাথে এতো বছরের দলের প্রতি জাবেদ কামাল রুবেলের ভালোবাসা ও পরিশ্রমের যথাযথ মূল্যায়ন হবে ।

জিখান/প্রবাসনিউজ২৪.কম

সংবাদটি পড়া হয়েছে ১০৭ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ