আজ ২১শে ফেব্রুয়ারি ২০১৮, ৯ই ফাল্গুন ১৪২৪, ৬ই জমাদিউস-সানি ১৪৩৯

সহায়ক সরকারের অধীনেই নির্বাচন দিতে বাধ্য হবে সরকার – বিলকিস ইসলাম

জানুয়ারি ২৩, ২০১৮

নীলফামারীতে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য বিলকিস ইসলাম।

মঙ্গলবার বিকেলে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা বিএনপি কার্যালয়ে তিন শতাধিক শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন।

প্রয়াত রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠান শেষে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।এ উপলক্ষে উপজেলা বিএনপি আয়োজিত মিলাদ মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি রাজ্জাকুল ইসলাম রাজা।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিলকিস ইসলাম। তিনি বলেন দেশে গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপি আন্দোলন থেকে সরে আসবে না। ৫ জানুয়ারির মত নির্বাচন আওয়ামী লীগ আর করতে পারবে না মন্তব্য করে তিনি আরো বলেন, সহায়ক সরকারের অধীনেই নির্বাচন দিতে বাধ্য হবে সরকার।

অনুষ্টানে আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মাসুদ রানা পাটোয়ারীর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংগাঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, উপজেলা যুবদল সভাপতি তাজুল ইসলাম ডালিম, সাধারন সম্পাদক মাহমুদুল হক, ছাত্রদল সভাপতি নজরুল ইসলাম দুল, সাধারন সম্পাদক ইবনে সাইদ সুজন, সেচ্ছাসেবক দল সভাপতি দেলোয়ার হোসেন ও সাধারন সম্পাদক ছলিম হোসেন প্রমুখ।

জিখানপ্রবাসনিউজ২৪

সংবাদটি পড়া হয়েছে ৭২ বার

( বি: দ্র: প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত প্রবাস নিউজ টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

x
সর্বশেষ